শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৮:৪৪

ঢাকা টেস্টে নেই রুবেল-সানজামুল

Published : 2018-02-05 11:34:00
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : আঙ্গুলের চোটের কারণে ঢাকা টেস্টের দলে নেই সাকিব আল হাসান। সুযোগ পেয়েছেন সাব্বির রহমান আর বাদ পড়েছেন রুবেল হোসেন এবং সানজামুল ইসলাম।
শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। 

আঙ্গুলের চোটের কারণে ঢাকা টেস্টের দলে নেই সাকিব আল হাসান। চট্টগ্রাম টেস্টের স্কোয়াডে থাকলেও বাদ পড়েছেন পেসার রুবেল হোসেন আর স্পিনার সানজামুল ইসলাম। আর ডাক পেয়েছেন সাব্বির রহমান।

চট্টগ্রাম টেস্টেই অভিষেক হয় সানজামুলের। ১৫৩ রান খরচায় প্রথম ইনিংসে তার শিকার ছিলো দিলরুয়ান পেরেরা। বোলিং আহামরি না হলেও ব্যাট হাতে টেলএন্ডে ২৪ রান যোগ করেন রাজশাহীর এই ক্রিকেটার। এদিকে, স্কোয়াডে রাখা হয়েছে অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাক, লেগস্পিনার তানভির হায়দার আর তরুণ নাঈম হাসানকে।

মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বে দলের বাকিরা হলেন, তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ। দলে থাকছে দুই পেসার মোস্তাফিজুর রহমান আর কামরুল ইসলাম রাব্বি।

আগমী ৮ ফেব্রুয়ারি মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হবে ঢাকা টেস্ট।

ঢাকা টেস্টে বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, আব্দুর রাজ্জাক, নাঈম হাসান ও তানভীর হায়দার।

সর্বশেষ সংবাদ