শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:৪৩

কাল সিলেট যাচ্ছেন খালেদা জিয়া

Published : 2018-02-04 18:29:00, Updated : 2018-02-05 09:40:31
অনলাইন ডেস্ক: হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে আগামীকাল সোমবার সিলেট যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতারা সংবাদ মাধ্যমকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। 

রোববার দুপুরে এ উপলক্ষে সিলেট নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা। 

বক্তারা বলেন, 'আমরা শান্তিতে বিশ্বাসী। দলীয় চেয়ারপারসনের সফরকালে আমরা প্রজাতন্ত্রের কর্মচারীসহ সকলের সহযোগিতা চাই। এতে দলীয় নেতাকর্মীরা উজ্জীবিত হবেন বলে আশা করা যায়।' 

এ সময় সিলেট মহানগর প্রশাসনের অসহযোগিতা ও পক্ষপাতমূলক আচরণের অভিযোগ করেন তারা। এছাড়া দলীয় নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশি তল্লাশির নামে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করা হয়। 

দলীয় সূত্রে জানা গেছে, সবকিছু ঠিক থাকলে সোমবার বেলা তিনটায় সড়ক পথে সিলেট পৌঁছার কথা রয়েছে বেগম জিয়ার। এরপর বিকেল ৪টায় মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে রাত্রি যাপন করবেন তিনি। এসময় স্থানীয় বিএনপির শীর্ষ নেতাদের সাথে মতবিনিময়ের কথা রয়েছে। পরদিন সকালে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন বেগম জিয়া।

সর্বশেষ সংবাদ