মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫২

অবশেষে মুখ খুললেন রিয়া

Published : 2018-02-04 14:15:00, Updated : 2018-02-04 14:17:28
অনলাইন ডেস্ক: এইতো কয়কেদিন আগেই পোশাক বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী রিয়া সেন। কালো রঙের বিকিনি পড়া একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। এ নিয়ে আলোচনায়-সমালোচনায় জড়িয়েছিলেন ছিলেন এই লাস্যময়ী। অবশেষে সেই সমালোচনার জবাব দিলেন তিনি। 

জানা গেছে, বিয়ের পর প্রথমবারের মতো সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে ওই ছবিটি পোস্ট করেন তার ইন্সটাগ্রামে। আর এ ছবি পোস্ট করতেই অবাক হন নেটদুনিয়ার বাসিন্দারা। কারণ রিয়া বিয়ের আগে সব সময়ই ছবিতে খোলামেলা হয়েই কাজ করেছেন। বিশেষ করে বলিউড ছবিতে নিজের শরীরি উষ্ণতা প্রতিটি ছবিতেই ছড়িয়েছেন তিনি।

কিন্তু বিয়ের কদিন পরই রিয়া এমন খোলামেলা ছবি পোস্ট করবেন সেটা কল্পনা করেননি কেউ। কিন্তু হয়েছে তাই। আর সে কারণে সমালোচনার ঝড় উঠে নেটদুনিয়ায়। সেই সময়ে এ বিষয়ে মন্তব্য করেননি রিয়া। কিন্তু সম্প্রতি বিষয়টি নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন তিনি। 

বিষয়টি নিয়ে অনেকটা ক্ষেপেছেনও তিনি। তিনি বলেন, 'আমি জানি না একজনের ব্যাক্তিগত ছবি নিয়ে কেন এত সমালোচনা হয়। ভারত একটি স্বাধীন দেশ। প্রতিটি মানুষেরই নিজের মতো করে চলার স্বাধীনতা আছে। আমি বিয়ের আগে অথবা পরে কি পোশাক পড়লাম সেটা একান্তই আমার ব্যাপার।' 

'এই নিয়ে সমালোচনার কি আছে! যারা সেটা করেছেন, তারা আসলে সমালোচনাতেই বিশ্বাসী। এর বাইরে তারা তেমন কিছু করতে পারেন না। তাই আমি এসব বিষয়ে কান দিতেও রাজী নই। এতটুকুই বলবো, নিজের চরকায় তেল দিন। '