বুধবার ২১ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০১:১৭

রিকশাচালক শাহরুখ!

Published : 2018-02-03 16:47:00

অনলাইন ডেস্ক : রিকশা চালাচ্ছেন শাহরুখ খান। রিকশার দুই যাত্রী ক্যাটরিনা কইফ এবং অনুষ্কা শর্মা। দুই নায়িকার সঙ্গে বাদশার এই ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বয়স ৫১। মুখে টোল পড়া হাসি। চোখে আবেগ। এনার্জির প্যান্ডোরা বক্স নিয়ে যখন সামনে আসেন, হার্টবিট বেড়ে যায় অনেকেরই। আপনি তাঁকে ভালবাসতে পারেন, অপছন্দও করতে পারেন। কিন্তু উপেক্ষা করতে পারবেন না। তিনি এমনই।

শাহরুখ খান! যাঁর ছবির ইদানীংকালের ‘ফান্ডা’, অভিনয় ও বাণিজ্য পাশাপাশি হাত ধরে হাঁটে। তাঁর ‘শোম্যানশিপ’ এবং মার্কেটিংয়ের স্ট্র্যাটেজি রীতিমতো নজর কেড়েছে দর্শকদের।

বলিউডের বাদশা বলা হয় তাঁকে। বাদশার আগামী ছবি ‘জিরো’ নিয়ে ইতিমধ্যেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। টিজারেই বাজিমাত করেছেন কিং খান। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে বলিউডের এই মুহূর্তের দুই শীর্ষস্থানীয় নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাকে। এই ছবিতে বামনের রূপে ‘চ্যালেঞ্জিং’ এক চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

‘জিরো’র শুটিং সেট থেকেই রিকশা চালানোর ছবিটি শেয়ার করেছেন শাহরুখ। নিজের আগামী এই ছবির প্রচার-পর্ব যেন এ বার শুরু করলেন শুটিং সেট থেকেই। একেবারে রিকশা চালকের আসনে বসে শাহরুখ। সওয়ারি ক্যাটরিনা-আনুশকা!

স্বাভাবিক ভাবেই এই ছবি পোস্ট হওয়ার পর হইচই পড়ে গিয়েছে ওয়েব দুনিয়ায়। ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, "যে কোনও সেরা স্মৃতির শুরুটা পাগলামি দিয়েই হয়...মেয়েরা আমায় জিরো রাইডে নিয়ে চলেছে।"

পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ব্যর্থতা ভুলে নতুন করে জীবন শুরু করার গল্প। শাহরুখকে দেখা যাবে বামনের চরিত্রে। ক্যাটরিনা এক জন নায়িকা, যিনি নেশাগ্রস্ত জীবনের সঙ্গে লড়াই করছেন। আর আনুশকা এক জন ব্যর্থ বিজ্ঞানীর ভূমিকায়। শাহরুখের এই ছবি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ডিসেম্বরে। সূত্র: আনন্দবাজার