শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০১:৫১

যবিপ্রবি’র সমাবর্তন ৭ ফেব্রুয়ারি

Published : 2018-02-03 16:03:00
অনলাইন ডেস্ক : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ‘৩য় সমাবর্তন-২০১৮’ আগামী ৭ ফেব্রুয়ারি, বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়গুলোর চ্যান্সেলর মো. আবদুল হামিদ।

অনুষ্ঠানে সমাবর্তন বক্তা হিসেবে যোগ দিবেন জার্মানির নাগরিক, ১৯৮৮ সালে রসায়ন শাস্ত্রে নোবেল বিজয়ী অধ্যাপক ড. রবার্ট হিউবার।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সমাবর্তনের প্রস্তুতিসহ যাবতীয় বিষয়ে জানাতে লিখিত বক্তব্য পাঠ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর আনোয়ার হোসেন।

তিনি জানান, পরীক্ষায় অসাধারণ কৃতিত্বের জন্য আটজন গ্রাজুয়েটকে চ্যান্সেলর স্বর্ণপদক, পাঁচজনকে ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড এবং ৫৬জনকে ডিন অ্যাওয়ার্ড প্রদান করা হবে। সুষ্ঠুভাবে অনুষ্ঠান সম্পন্ন করতে যাবতীয় প্রস্তুতি এগিয়ে চলছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব,প্রকৌশল অনুষদের অধ্যাপক ড. বিপ্লব কুমার বিশ্বাসসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা।

উল্লেখ্য, সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুক গ্রাজুয়েটগণ সংশ্লিষ্ট বিভাগ থেকে আবেদনপত্র (রেজিস্ট্রেশন ফরম) সংগ্রহ করে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.just.edu.bd) থেকে ফরম ডাউনলোড করে আবেদন করতে পারবেন। একই সঙ্গে সমাবর্তনে অংশগ্রহণের সকল নিয়ম-কানুন বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

আরও খবর