শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০২:০৫

চলন্ত ট্রেনে যৌন হেনস্তার শিকার মালায়লাম নায়িকা

Published : 2018-02-03 11:32:00, Updated : 2018-02-03 11:43:13

অনলাইন ডেস্ক : চলন্ত ট্রেনে যৌন হেনস্তার শিকার হয়েছেন ভারতীয় মালায়লাম সিনেমার নায়িকা সনুশা সন্তোষ। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি)রাতে মাভেলি এক্সপ্রেসে এ ঘটনা ঘটে। ওইদিনই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ।
মেঙ্গালুরু সেন্ট্রাল থেকে তিরুভানান্তপুরম যাচ্ছিল মাভেলি এক্সপ্রেসে ট্রেন। কন্নুর স্টেশন থেকে ওই ট্রেনে ওঠেন সনুশা।মধ্যরাতে ট্রেনে নিজের আসনে ঘুমিয়ে পড়েন এই নায়িকা। কিছুক্ষণ পরে কারও হাতের স্পর্শে ঘুম ভেঙে যায়। সঙ্গে সঙ্গে সেই হাতটি শক্ত করে চেপে ধরেন তিনি।

তখন নায়িকা সনুশার সঙ্গে থাকা উন্নি ও রঞ্জিত গিয়ে ট্রেনের টিকেট পরীক্ষককে নিয়ে আসেন। পরের স্টেশনে টিকেট পরীক্ষক ওই ব্যক্তিকে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।
পুলিশ সূত্রের বরাতে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, অভিযুক্ত ব্যক্তির নাম অন্তো বসু। তিনি তামিলনাড়ুর তিরুভানান্তপুরমের বাসিন্দা। তিনি তিরুভানান্তপুরম যাচ্ছিলেন।

শ্লীলতাহানির অভিযোগে শুক্রবার অন্তো বসুকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।মাত্র একদিন আগেই দক্ষিণী নায়িকা অমলা পালকে শ্লীলতাহানির অভিযোগে আটক করা হয় একজনকে। এবার আরেক নায়িকা এমন ঘটনার মুখোমুখি হলেন।

খবর এনডিটিভির।