শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:৩৭

রণবীর ও আলিয়াকে নিয়ে গুঞ্জন!

Published : 2018-02-02 20:15:00, Updated : 2018-02-02 20:35:31
অনলাইন ডেস্ক: অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ছবিতে জুটি বাঁধতে গিয়ে বাস্তবেও জুটি বেঁধেছিলেন দীপিকা পাড়ুকোন, কাটরিনা কইফ, মাহিরা খানের মতো নায়িকারা। এবার সেই তালিকায় নতুন একজনের নাম যুক্ত হতে যাচ্ছে! সেই নামটি আর কারোরই না, আলিয়া ভাটের। 
 
শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার মধ্যে অফস্ক্রিনে নাকি বিশেষ কেমিস্ট্রি তৈরি হয়েছে। আর সেই রসায়ন এতটাই জোরালো তা নিয়ে রীতিমতো গসিপ শুরু হয়েছে বলিপাড়ায়। 

এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন রণবীর এবং আলিয়া। ‘স্পটবয়ই’-এর খবর অনুযায়ী, সেই ছবির শুটিংয়ে গিয়েই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছেন রণবীর এবং আলিয়া। সেই সম্পর্ক বন্ধুত্ব বা কলিগের তুলনায় কিছুটা বেশি।

বিভিন্ন খবরে প্রকাশ, গত বুধবার রাত ১১টা নাগাদ আলিয়াকে বাড়িতে ড্রপ করতে যান রণবীর। ফের পরদিন সকালেই শুটিংয়ে যাওয়ার জন্য নায়িকাকে বাড়ি থেকে আনতে যান তিনি। এসব দেখেই বি-টাউনে এই নয়া সম্পর্কের সমীকরণ নিয়ে গসিপ শুরু হয়েছে। 

তবে এখনও পর্যন্ত এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি আলিয়া বা রণবীর কেউই। তবে কোনও কোনও মহলের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং শেষ হলেই এই গসিপ শেষ হয়ে যাবে। সত্যিই কি তাই? উত্তর পাওয়ার জন্য কিছুটা সময়ের অপেক্ষা

সর্বশেষ সংবাদ