সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৮:১৩

সাভারে পৃথক স্থানে শিশুসহ দুইজন ধর্ষনের শিকার, আটক ২

Published : 2018-02-01 17:13:00
প্রতিকী ছবি। সাভারে পৃথক দুটি স্থানে এক পোশাক শ্রমিক ও এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দুই ধর্ষণকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

গতকাল বুধবার রাতে সাভারের কাতলাপুর ও তেতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণ শ্যামপুর এ ঘটনা ঘটে।

আটককৃত ধর্ষনকারীরা হলো, আজাহার হোসেন (২৪) অন্যজন হলো কিশোর জুলহাস(১২)। তবে নাম পাওয়া গেলেও বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি। ধর্ষনের শিকার আল-মুসলিম গ্রুপের একটি পোশাক করাখানায় চাকুরী করেন।

এলাকাবাসি জানায়, বুধবার রাতে স্বামী বাড়িতে না থাকার কারণে রাতে একাই বাসায় ছিল ওই নারী পোশাক শ্রমিক। এ সুযোগে প্রতিবেশী ফল বিক্রেতা আজাহার তার কক্ষে প্রবেশ করে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষন করে। এসময় ওই নারীর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং ধর্ষক আজাহারকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ধর্ষককে আটক করে।

এদিকে, সাভারের তেঁতুলঝোড়া ইউপি’র দক্ষিণ শ্যামপুর এলাকায় চার বছরের এক শিশু ধর্ষনের শিকার হন। পরে স্থানীয়রা ধর্ষক জুলহাস নামের এক কিশোরকে আটক করে পুলিশে হাতে তুলে দেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি (তদন্ত) সওগাতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার পোশাক শ্রমিক ও শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুইটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।

আসামীদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।