রবিবার ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০২:৪৯

ঈশ্বরদীতে রাশিয়ান নাগরিক মারা গেছেন

Published : 2018-02-01 15:28:00

অনলাইন ডেস্ক : পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক রাশিয়ান নাগরিক মারা গেছেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে তিনি মারা যান।অতিরিক্ত মদ্যপানের কারণে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
 
নিহত রাশিয়ান নাগরিকের নাম- আহুন গিয়ানভ নোফেন (৫৬)। তিনি রাশিয়ান এএমটি ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তিনি প্রকল্প এলাকার নিকটে নতুনহাটে নিলুফা মহলে একটি বাড়িতে ভাড়া নিয়ে থাকতেন বলে জানা গেছে।
 
ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডা. আসমা খান বলেন, বুধবার রাত সাড়ে ৩টার দিকে আহুন গিয়ানভ নোফেনকে অতিরিক্ত মদ্যপান অবস্থায় পেটে ব্যথা নিয়ে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসার জন্য প্রথমে নিয়ে আসা হয়। এসময় কর্মরত চিকিৎসক ওষুধ দিলে সে কিছুটা আরাম বোধ করে এবং বাসায় ফিরে যায়। সকাল ৯টা ১৫ মিনিটের দিকে প্রকল্পে কর্মরত চিকিৎসকের পরামর্শে আবারো তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ডা.আসমা খান বলেন, হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যেই কার্ডিয়াক অ্যাটাক-এ তার মৃত্যু হয়।
 
এব্যাপারে প্রকল্পে কর্মরত চিকিৎসক ডা.ফকরুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে বুকে ব্যথার খবর পেয়ে তিনি সেখানে যান। তার শারীরিক অবস্থার অবনতি দেখে তিনি তাকে দ্রুত ঈশ্বরদী হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।গিয়ানভ নোফেন হার্টের রুগী ছিলেন এবং তার হার্টে রিং পরানো ছিল বলে তার সহকর্মীদের কাছ থেকে তিনি জানতে পেরেছেন।