রবিবার ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০২:৫৭

বিএনপি-জামায়াতকে সাঈদ খোকনের হুশিয়ারি

Published : 2018-01-31 17:55:00, Updated : 2018-01-31 17:59:12
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়ের পর কোনো ধরনের বিশৃঙ্খলা হলে তা কঠোর হাতে দমন করা হবে। এ হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয়ে মাঠে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক এক অনুষ্ঠানে তিনি এ হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, ‌‌এই শহরের কোন ফ্ল্যাটে আওয়ামী লীগের নেতা কর্মী থাকেন তা সবাই জানে। একইভাবে কোন কোন ফ্ল্যাটে বিএনপি-জামায়াতের নেতা কর্মী থাকেন আমরা সেটাও জানি। ৮ ফেব্রুয়ারি কোনো অঘটন ঘটালে জনগণকে সঙ্গে নিয়ে তাদের ঘরে পৌঁছে যাব। বিনা চ্যালেঞ্জে তাদের ছেড়ে দেব না, সাবধান। মেয়র হিসেবে জনগণের নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব আমার।

সাঈদ খোকন বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতির মামলায় আগামী ৮ ফেব্রুয়ারি রায় ঘোষণা করবেন আদালত। এই রায়ে খালেদা জিয়া অপরাধী হলে আদালত তাঁকে শাস্তি দেবেন, এটাই স্বাভাবিক। রায় পছন্দ না হলে উচ্চ আদালতে আপিল করার সুযোগ আছে। আর যদি খালেদা জিয়া অপরাধী না হন তিনি মুক্তি পাবেন। কিন্তু এই রায়কে কেন্দ্র করে বিএনপি যদি কোনো নাগরিককে লাঞ্ছিত, গায়ে আঁচড় বা আহত করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তাদের দমন করতে যা যা করা লাগে তা-ই করব।

ডিএসসিসির ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুন্সী কামরুজ্জামানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।