শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৯:৪৮

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৩

Published : 2018-01-31 14:59:00

অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৩ জন নিহত হয়েছেন। স্থানীয় কর্মকর্তারা জানাচ্ছেন, উড্ডয়নের কিছুক্ষণ পর হেলিকপ্টারটি একটি বাড়ির সঙ্গে ধাক্কা খেলে সেটি বিধ্বস্ত হয়।

তারা জানাচ্ছেন, লস অ্যাঞ্জেলস থেকে ৪৫ মাইল দক্ষিণ পূর্বের একটি এলাকায় এ ঘটনা ঘটে। রবিনসন আরচুয়াল্লিশ হেলিকপ্টারটি চার সিট বিশিষ্ট। এটি স্থানীয় সময় পৌনে দুইটার দিকে নিউপোর্ট বিচে অবতরণ করে।

একজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে স্থানীয় একটি টেলিভিশন জানিয়েছে, তিনি হেলিকপ্টারে ধ্বংসাবশেষের মধ্যে তিনজনকে দেখেছেন। আর হেলিকপ্টারের পাশে ঘাসের মধ্যে পাইলটকে তিনি আহতাবস্থায় দেখেছেন।

কর্মকর্তারা জানাচ্ছেন, এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তবে ওই হেলিকপ্টারে কতজন ছিলেন সেটি এখনও জানা যায়নি। তবে ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিন্সিট্রেশন জানিয়েছে, হেলিকপ্টারটিতে চারজন যাত্রী ছিলেন।

আরেকজন প্রত্যক্ষদর্শী বলেছেন, আমি হেলিকপ্টারে আগুন ধরতে দেখিনি। আমার ধারণা অবতরণ করার সময় এই দুর্ঘটনা ঘটেছে। তিনি বলেন, ওই হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার ঘটনায় আমার বাড়ি কেঁপে ওঠে। এদিকে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, যে বাড়ির সঙ্গে হেলিকপ্টারটির ধাক্কা লেগে সেটি বিক্রির জন্য বিজ্ঞপন দেয়া হয়েছিল। সূত্র: এবিসি নিউজ