শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০২:০৪

এবার ধর্ষণের শিকার আট মাসের শিশু

Published : 2018-01-30 15:20:00, Updated : 2018-01-30 15:53:12

অনলাইন ডেস্ক : ভারতের দিল্লিতে এবার আট মাসের শিশু ধর্ষণের শিকার হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) ২৮ বছর বয়সী চাচাতো ভাইয়ের ধর্ষণের শিকার হয় ওই শিশু। এরইমধ্যে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছে, ৩ ঘণ্টার অস্ত্রপচার শেষে শিশুটি এখন আশঙ্কামুক্ত।

শিশুটির বাবা একজন শ্রমিক এবং মা বাসাবাড়িতে কাজ করে। তারা দুজনই সারাদিনের জন্য কাজে চলে যেতেন। তখন শিশুটিকে দেখভাল করতেন তার এক খালা। গত রোববারও মেয়েকে বোনের জিম্মায় রেখে কাজে যান তার মা-বাবা। সেদিন বিকেলে বাড়ি ফিরে শিশুটির মা দেখেন, গোটা শরীর রক্তে মাখা এবং সে চিৎকার করছে।

তখন তার বোন জানায়, ওর চাচাত ভাই এসে মেয়েটির সঙ্গে খেলছিল এবং এরপর থেকেই মেয়েটির এ অবস্থা। এ কথা শুনে স্বামী-স্ত্রী ছুটে যান পুলিশের কাছে এবং ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ধর্ষক শিশুটির আপন চাচাতো ভাই। মেডিকেল পরীক্ষায় শিশুটির ধর্ষণের বিষয়ে নিশ্চিত হয়েছেন চিকিৎসকরা। ঘটনার পর থেকে পলাতক ছিল ওই যুবক। সোমবার (২৯ জানুয়ারি) তাকে আটক করেছে পুলিশ।

এমন পৈচাশিক ঘটনায় গোটা ভারতে আলোড়ন তৈরি হরেছে। ক্ষোভে ফেটে পড়েছে সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বইছে সমালোচনার ঝড়। সূত্র: এনডিটিভি