শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৯:৫৭

মাজার জিয়ারত করে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণা শুরু

Published : 2018-01-30 10:53:00, Updated : 2018-01-30 14:55:05
৩০ জানুয়ারি সিলেটে শাহজালালের মাজার জিয়ারত শেষে মোনাজাত করেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করতে সিলেট গেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন। এর মধ্যদিয়ে একাদশ জাতীয় নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন প্রধানমন্ত্রী ।

বেলা ১১টা ৫৫ মিনিটে হযরত শাহপরাণ (র.) ও বেলা সাড়ে ১২টায় হযরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজারও জিয়ারত করেন প্রধানমন্ত্রী। জিয়ারত শেষে প্রধানমন্ত্রী সিলেট সার্কিট হাউজে যান। সেখানে বিশ্রাম শেষে বেলা পৌনে ৩টার দিকে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। তার আগে বেশ কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

এর আগে বাংলাদেশ বিমানের (বিজি ৬০১) একটি ফ্লাইটে তিনি সকাল ১০টা ৪০ মিনিটের দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।বিমানবন্দরে কেন্দ্রীয় ও সিলেটের নেতারা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এ সময় তার সঙ্গে ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ প্রমুখ।

এরপর প্রধানমন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন তিনি।

জনসভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সভাপতি নেতাকর্মীদের দিক-নির্দেশনা দেবেন বলে ধারণা করা হচ্ছে।