শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৯:৫৩

আরও ৪ দিন বাড়লো বাণিজ্যমেলার সময়

Published : 2018-01-28 17:49:00
গত শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে ক্রেতা-দর্শনার্থীদের ঢল দেখা যায় ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। (ফাইল ছবি) অনলাইন ডেস্ক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সময় বাড়ানো হয়েছে। এর ফলে ৪ ফেব্রুয়ারি রোববার এই মেলা শেষ হবে। ব্যবসায়ীদের আবেদনের পরিপ্রেক্ষিতে এ সময় বৃদ্ধি করা হয়েছে।

রোববার (২৮ জানুয়ারি) মেলার আয়োজক রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) কর্মকর্তা ও মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আব্দুর রউফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার সময় ৪ দিন বাড়ানো হয়েছে। মেলার সময় পাঁচদিন বাড়ানোর জন্য ব্যবসায়ীদের আবেদনের পরিপ্রেক্ষিতে এই সময় বৃদ্ধি করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি। 

এর আগে গত ১ জানুয়ারি থেকে রাজধানীর আগারগাঁওয়ে শুরু হওয়া ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হওয়ার নির্ধারিত সময় ছিলো ৩১ জানুয়ারি।

এবারের বাণিজ্য মেলায় ছোট বড় মিলিয়ে সর্বমোট ৫৮৯টি স্টল ও প্যাভিলিয়ন দেখা যায়। এর মধ্যে বিভিন্ন ক্যাটাগরির মোট প্যাভিলিয়ন ১১২টি। ৭৭টি মিনি প্যাভিলিয়ন ছাড়াও ছিলো ৪০০টি স্টল। 

মেলায় ১৭টি দেশের মোট ৪৩টি প্রতিষ্ঠানের স্টল বা প্যাভিলিয়ন রয়েছে। এছাড়া দর্শনার্থীদের বিনোদনের জন্য রয়েছে ২টি শিশু পার্ক, সুন্দরবনের আদলে একটি ইকো পার্ক।