শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৯:৫৯

বিএনপি নাশকতা করলে জনগণ প্রতিহত করবে: কাদের

খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে :

Published : 2018-01-28 15:39:00, Updated : 2018-01-28 15:45:23

অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতের রায়কে কেন্দ্র করে বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করলে সরকারকে মোকাবেলা করতে হবে না। জনগণ তা প্রতিহত করবে। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (২৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সৈয়দপুর কয়লাঘাট-বন্দর মদনগঞ্জ তৃতীয় শীতলক্ষ্যা সেতুর প্রথম পিলারের পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আদালতে কি রায় হবে এর আগেই ফখরুল ইসলাম আলমগীর আদালতকে হুমকি দিচ্ছে। এর মানে তারা আদালতকে অবমাননা করেছে এবং করছে। এ বিষয়টি আদালতের নজরে নেয়া উচিৎ। 
তিনি বলেন, বিএনপি মনে করেছে, ইলেকশনে না গেলে আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতার ফাঁদ তৈরি হবে। এটা যদি তারা ভেবে থাকেন তাহলে তারা বোকার স্বর্গে বাস করছেন।

মন্ত্রী বলেন, আমরা কাজ করতে চাই। কাজের চেয়ে প্রচার বেশি করতে চাই না। কাজ করলে মানুষ দেখবে এবং কাজ দেখেই মানুষ বলবে শেখ হাসিনার সরকার কাজ করেছে। এর আগে কাশিপুরে চীন মৈত্রী সেতুর (মোক্তারপুর সেতু) সংযোগ সড়কে আরও দু’টি ক্ষতিগ্রস্ত সেতুর সংস্কার কাজের উদ্বোধন করা হয়।