শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:২৭

নিকি হ্যালি কি ট্রাম্পের গোপন প্রেমিকা?

Published : 2018-01-28 14:20:00

অনলাইন ডেস্ক : কিছুদিন আগে গুজব রটেছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিবাহবহির্ভূত সঙ্গে জড়িয়ে পড়েছেন জাতিসংঘে দূত নিকি হ্যালি। তবে ট্রাম্প প্রশাসনের হাতেগোনা কয়েকজন শীর্ষ নারী কর্মকর্তাদের একজন হ্যালি এ ধরনের গুজব নাকচ করে দিয়েছেন।

ঘটনার সূত্রপাত সদ্য প্রকাশিত একটি বেস্ট সেলার বইকে ঘিরে। মার্কিন সাংবাদিক, প্রাবন্ধিক, লেখক মাইকেল উলফের বই ‘ফায়ার অ্যান্ড ফিউরি: ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস’ প্রকাশ হয়েছে চলতি মাসেই।

নিজের বই নিয়ে দেওয়া এক ইন্টারভিউতে উলফ বলেন, ট্রাম্পের সঙ্গে এক মহিলার ঘনিষ্ঠতা রয়েছে এবং সেই ঘনিষ্ঠ সম্পর্কের কথা তিনি তাঁর বইতে বিস্তারিত লিখেছেন। কে এই মহিলা? মুখে নাম করেননি তিনি। কিন্তু বইটি পড়ার পর পাঠকমহল নিশ্চিত, উলফ আসলে নিকির দিকেই স্পষ্ট ইঙ্গিত করেছেন।  

উলফ লিখেছেন, হ্যালি শুধু ট্রাম্প প্রশাসনের সবচেয়ে হাই প্রোফাইল মহিলাই নন, এমন হাবভাব করেন যেন তিনিই প্রেসিডেন্টের উত্তরাধিকারী। ওভাল অফিস এবং প্রেসিডেন্টের বিমানে হ্যালি ব্যক্তিগত ভাবে অনেকটা সময় কাটান বলেও লিখেছেন উল্ফ।

ওই গুজবের প্রতিক্রিয়ায় পলিটিকোকে দেয়া এক সাক্ষাৎকারে হ্যালি বলেন, এটি একদমই সত্য নয়। তিনি বলেন, উলফ তার বইয়ে ভুল তথ্য দিয়েছেন। সেখানে উলফ লিখেছেন, এয়ার ফোর্স ওয়ানে আমার সঙ্গে একান্তে উল্লেখযোগ্য সময় কাটিয়েছেন প্রেসিডেন্ট।

হ্যালি বলেন, আমি একবারই প্রেসিডেন্টের সঙ্গে এয়ার ফোর্স ওয়ানে চড়ে ছিলাম। তখন আমি ছাড়া আরও কয়েকজন সেখানে উপস্থিত ছিলেন। ৪৬ বছর বয়সী হ্যালি ২০ বছর আগে বিয়ে করেন। তার দুই সন্তান রয়েছে। তিনি  সাউথ ক্যারোলাইনার প্রথম নারী গভর্নর ও যুক্তরাষ্ট্রের ইতিহাসে দ্বিতীয় ভারতীয়-আমেরিকান গভর্নর।

সর্বশেষ সংবাদ