শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫০

মিথ্যা মামলায় খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে : গয়েশ্বর রায়

Published : 2018-01-22 15:54:00, Updated : 2018-01-22 16:31:11
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে। তাকে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত হচ্ছে। কিন্তু বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না । এসব কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপিকে চাপে রেখে আবারো একটি যেনতেন নির্বাচন করতে চায়। কিন্তু সে ধরনের নির্বাচন আর করতে দেয়া হবে না। এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সরকারের নিশ্চিত পরাজয় হবে ভেবেই তারা আদালতে রিট করিয়ে নির্বাচন স্থগিত করিয়েছে বলে তিনি মন্তব্য করেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই সরকার আবারো ৫ জানুয়ারির মতো একটি ভোটারবিহীন নির্বাচন করতে চায়। কিন্তু পরিষ্কার ভাষায় শুনে রাখুন শেখ হাসিনা- জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলার শক্তি সামর্থ আপনার নেই।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ ঢাকা মহানগর উত্তর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবিতে এই সভা হয়।