শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৯:৫১

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই নিখোজঁ তিনজন গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী

Published : 2018-01-22 14:51:00, Updated : 2018-01-22 16:11:17
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন ও লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গ্রেপ্তার করা হয়েছে।এ কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।সোমবার (২২ জানুয়ারি) সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।এর আগে রাজধানী উচ্চ বিদ্যালয়ে সরস্বতী পূজামণ্ডপ পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, গোয়েন্দারা অভিযোগ ছাড়া কাউকে গ্রেপ্তার করে না। এ বিষয়ে তদন্ত চলছে। দুই-একদিনের মধ্যে বিস্তারিত জানানো হবে। গতকাল রোববার রাতে শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনসহ তিন দিনে নিখোঁজ তিনজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। বাকি দুইজন হলেন- লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিন এবং শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিন।
ডিবি সূত্র জানায়, রাত সাড়ে আটটায় শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসিরুদ্দিনকে এক লাখ ৩০ হাজার টাকাসহ গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তার সঙ্গে যোগাযোগের সূত্র ধরে মোতালেব হোসেনকে গ্রেপ্তার করা হয়। অপর এক অভিযানে লেকহেড স্কুলের মো. খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।