শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৮:৪৮

বিএনপি নেতাকর্মীদের মামলা প্রত্যাহার না হলে নির্বাচন নয় : মির্জা ফখরুল

Published : 2018-01-22 13:10:00, Updated : 2018-01-22 15:44:34
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক মামলা প্রত্যাহার না হলে নির্বাচন নয়।এমনকি একাদশ সংসদ নির্বাচন করতে দেবেন না। এ কথা বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সোমবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক মামলা প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এসময় মির্জা ফখরুল বলেন, রাজনৈতিক মামলায় আমাদের নেতাকর্মীরা জেলের ভেতরে থাকবে, আর আপনারা নির্বাচন করবেন তা হবে না। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে করা রাজনৈতিক মামলা প্রত্যাহার না হলে নির্বাচন করতে দেয়া হবে না। নির্বাচনে সবার জন্য সমান সুযোগ তৈরি করতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, একজন আদালতে ছুটবেন, অন্যজন সরকারি টাকায় সফরে গিয়ে ভোট চাইবেন, এভাবে লেভেল প্লেয়িং ফিল্ড হবে না। এ বিষয়ে নির্বাচন কমিশনকে ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, জিয়াউর রহমান ছিলেন আধুনিক বাংলাদেশের প্রতিষ্ঠাতা। তিনি বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে বের করে এনে সমৃদ্ধশালী করেছিলেন। সরকার উন্নয়নের নামে লুটপাট করছে।

 

সর্বশেষ সংবাদ