শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:৩০

দুনিয়া উল্টে গেলেও যথাসময়ে নির্বাচন: তথ্যমন্ত্রী

Published : 2018-01-21 14:39:00
সংগৃহিত ছবি

অনলাইন প্রতিবেদক : সরকার নির্বাচনে ভয় পেলে নির্বাচনই দিতো না। সংবিধান অনুযায়ী যখন যে নির্বাচন করার সময় তখনই সে নির্বাচন বাংলাদেশে করা হচ্ছে। দুনিয়া উল্টে গেলেও নির্বাচন যথাসময়ে হবে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন প্রসঙ্গে এসব মন্তব্য করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রোববার (২১ জানুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সংলাপের মুখোশ পরে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। দলটি গত আট বছরেও নির্বাচনকালের সহায়ক সরকারের কোনো রূপরেখা কিংবা একটা স্থায়ী সাংবিধানিক সমাধানের প্রস্তাব দিতে পারেনি। ২০১০ সালে নির্বাচনের আগে বিএনপি যে কথা বলেছিল, ২০১৮ সালেও একই কথা বলছে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের থলের বিড়াল বেরিয়ে এসেছে। তাদের লক্ষ্য খুবই পরিষ্কার। গণতন্ত্র উদ্ধারের নামে তাঁরা খালেদা জিয়াকে নিয়ে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী এবং জামায়াতকে রক্ষা ও উদ্ধারের আন্দোলন করবেন।

পরে তথ্যমন্ত্রীকে ‘গার্ড অব অনার’প্রদান করা হয়। এ সময় জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান,  কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নুরানী ফেরদৌস দিশা, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ