শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০২:১৭

শাকিবকে নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এসভিএফ

Published : 2018-01-14 16:33:00, Updated : 2018-01-14 16:48:45
অনলাইন ডেস্ক : বাংলা ছবির দর্শকদের বরাবরই ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিয়েছে ভেঙ্কটেশ ফিল্মস। তবে এবার শাকিব খানের ওপর ভরসা করে বাংলাদেশে প্রবেশ করছে ভারতের প্রভাবশালী প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

টলিউড ইন্ডাস্ট্রির জন্য একসঙ্গে ২৫টি ছবির নাম ঘোষণা করল এসভিএফ। সব ছবি মিলিয়ে যার আনুমানিক বাজেট ১০০ কোটি টাকা। সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ভেঙ্কটেশের তরফ থেকে সবকটি ছবির ফার্স্ট লুক প্রকাশ একথা ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, যৌথ প্রযোজনা নয় বরং প্রথমবারের মতো এ বছর নিজেদের স্থানীয় প্রযোজনা নিয়ে বাংলাদেশের চলচ্চিত্রে শিল্প অঙ্গনে প্রবেশ করতে যাচ্ছে তারা। পরে এসভিএফ তাদের ফেসবুকে পেইজেও এমনটা নিশ্চিত করে।

এসভিএফ-এর অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খান অভিনীত নামহীন ছবির ফার্স্টলুক দিয়ে জানানো হয়, এবার বাংলাদেশের বন্ধুদের জন্য হয়ে যাক। বাংলাদেশের মেগাস্টার শাকিব খান অভিনীত একেবারে নিজেদের ছবি নিয়ে প্রথমবারের মতো আমরা বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছি। 

রাজীব বিশ্বাসের পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, নুসরাত ও সায়ন্তিকা।

এর আগে যৌথ প্রযোজনার একাধিক সিনেমায় প্রধান প্রতিদ্বন্দ্বী এসকে মুভিজের সঙ্গে কাজ করলেও এই প্রথম এসভিএফের সঙ্গে জুটি হচ্ছেন শাকিব। প্রতিষ্ঠান হিসেবে এসভিএফ খুবই আগ্রাসী। এখন দেখার বিষয়, শাকিবকে নিয়ে বাংলাদেশে তাদের মিশন কতদূর গড়ায়।