রবিবার ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০২:৫৭

পিছিয়ে গেলো কারিনার 'ভিরে দ্য ওয়েডিং'র মুক্তি

Published : 2018-01-14 14:10:00, Updated : 2018-01-14 14:26:21

অনলাইন ডেস্ক : আবারও পর্দা কাঁপাতে আসছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ছেলে তৈমুরকে গর্ভে ধারণ করেও কাজ করে গেছেন। তবে দূরে ছিলেন বড় পর্দা থেকে।

তবে সন্তান জন্মের আগেই ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবিতে স্বাক্ষর করেছিলেন কারিনা। চুক্তি অনুযায়ী ছেলের ছয় মাস পূর্ণ হতেই শুটিং শুরু করেছেন। এবার তাঁর পর্দায় ফেরার পালা।

আগামী ১৮ মে কারিনার নতুন ছবি ‘ভিরে দ্য ওয়েডিং’ মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু প্রিয় নায়িকাকে বড় পর্দায় দেখার জন্য যাঁরা প্রহর গুনছিলেন, তাঁদের অপেক্ষা করতে হবে আরও দুই সপ্তাহ। কারণ ছবি মুক্তির পিছিয়ে করা হয়েছে আগামী ১ জুন।

শুক্রবার (১২ জানুয়ারি) ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি মোশন পিকচার্স, প্রযোজক একতা কাপুর ও সিনেমার অন্যতম অভিনয়শিল্পী সোনম কাপুর টুইট করে ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করেন।

সোনম টুইটারে লিখেছেন, "মনে রাখার মতো একটি বিয়ে আর স্মরণীয় একটি দিন। ২০১৮ সালের ১ জুন ‘‘ভিরে দ্য ওয়েডিং’’ ছবির জন্য আপনার ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখুন।" অপরদিকে একতা কাপুর লিখেছেন, "১ জুন একটি বিশাল দিন। আমার ভাতিজা লক্ষ্যের জন্মদিনে ‘‘ভিরে দ্য ওয়েডিং’’ মুক্তি পাচ্ছে। এখন আপনাদের সবাইকে বিয়ে আর জন্মদিনের নিমন্ত্রণ।" লক্ষ্য একতা কাপুরের ভাই বলিউড অভিনেতা তুষার কাপুরের ছেলে।

শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির গল্প চার বান্ধবী আর একটি বিয়েকে ঘিরে। ছবিটিতে কারিনা, সোনম ছাড়া আরও অভিনয় করেছেন স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া এবং সুমিত ভেয়াস। সূত্র: বলিউড হাঙ্গামা