বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩১
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

সিরিজ জিততে মরিয়া মাশরাফিরা

Published : 2017-03-31 19:30:00
শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের রয়েছে সিরিজ জেতার সুযোগ। দ্বিতীয় ম্যাচটাতো বৃষ্টির কারণেই পণ্ড হল। সেই সুযোগটা এখন কাজে লাগাতে হবে তৃতীয় ম্যাচে। আগামীকাল শনিবার কলম্বোয় অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ ওয়ানডে। আর সেটিতে জয় পেতে আক্রমণাত্মক ক্রিকেট খেলবে বাংলাদেশ।

লঙ্কানদের বিপক্ষে টেস্টে সিরিজ সমতা ও প্রথম ওয়ানডেতে জয়লাভ করে বেশ ফুরফুরে রয়েছে বাংলাদেশ দল। আগামীকাল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব (এসএসসি) মাঠে এই ম্যাচটাও নির্ভার থেকে খেলে যেতে চান টাইগাররা। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি।

সংবাদ সম্মেলনে মাশরাফি জানান, আগামীকালের খেলায় আমরা আমাদের সেরাটাই ঢেলে দিব। আপাতত ভাবনায় অন্য কিছুই নেই। এখন ভাবনায় রয়েছে এসএসসির উইকেট। ইতিহাস বলছে, এ উইকেটে সাধারণত ২৭০ থেকে ২৯০ রান ওঠে। আর তাই সেটা মাথায় নিয়েই আমাদের খেলতে হবে।

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জিততে পারলে আইসিসি র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের সপ্তম স্থানটা শক্ত-পোক্ত হবে। তাছাড়া, চলতি বছরের সেপ্টেম্বরেই ২০১৯ বিশ্বকাপের কাট-অফের সময়। আর তাই র‍্যাঙ্কিংয়ের বিষয়টি মাথায় রাখছেন বলে জানিয়েছেন টাইগার অধিনায়ক।