রবিবার ২১ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:৩৬

দলের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণেই কুসিক নির্বাচনে পরাজয়

Published : 2017-03-31 16:22:00

অনলাইন প্রতিবেদক : দলের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণেই কুসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীতি প্রার্থীর পরাজয় হয়েছে। এ কথা বলেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। শুক্রবার (৩১ মার্চ) ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে ইউনাইটেড পার্টি আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা দলের মধ্যে থেকে দলের সিদ্ধান্তের বিপক্ষে কাজ করেছে তাদের কাউকে ছাড় দেয়ার সুযোগ নেই।
হানিফ বলেন, দলের মধ্যে শৃঙ্খলা রাখতে হবে। দলের মধ্যে থেকে ব্যক্তি স্বার্থে, ব্যক্তি লোভে কাজ করবে এটা মেনে নেয়া হবে না।

তিনি বলেন, স্থানীয় নির্বাচনে অনেক সময় গ্রুপিং, দ্বন্দ্বের প্রভাব পড়ে যেটা কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে পড়েছে। আমাদের দলের মধ্যে কিছু আভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে এ নেতিবাচক প্রভাব পড়েছে।

আ.লীগের এই মুখপাত্র বলেন, কুমিল্লার বিষয়ে ইতিমধ্যে সাংগঠনিক সম্পাদকদের বলেছি এ বিষয়ে তথ্য নিয়ে আসতে। এরপর আমরা সাংগঠনিক সিদ্ধান্ত নেবো।

বিএনপির উদ্দেশ্যে আ. লীগের এই নেতা আরো বলেন, এই নির্বাচনের পর আপনার যদি মনে করেন থাকেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হবেন তাহলে প্রস্তুত হন, ভোটে নামুন, জনগণের আস্থা কার প্রতি আছে তা প্রমাণ হয়ে যাবে।

তিনি বলেন, এই নির্বাচন দিয়ে জাতীয় নির্বাচনের পরিসংখ্যান করার কোনো সুযোগ নেই। এই বোধ যাদের মাঝে নেই তাদের কাছে সরকার কী আশা করতে পারে?’

জঙ্গিদমনে বিএনপির ঐক্যের আহ্বানের জবাবে হানিফ বলেন, কার সঙ্গে ঐক্য? যারা জঙ্গিবাদে পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে তাদের সঙ্গে ঐক্য? এ ঐক্য তো বেগম খালেদা জিয়া করতে যাচ্ছে এই জঙ্গিদের রক্ষ করার জন্য।