বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:১৯

বিয়ের পর আনুশকার এ কি হাল! [ভিডিও]

Published : 2018-01-11 17:31:00, Updated : 2018-01-11 17:42:26
অনলাইন ডেস্ক: দোলযাত্রা মানেই খুশির আমেজ। চারিদিকে নানান রঙের খেলা। ভাবুন তো, এমন রঙিন দিনে ভূতের আতঙ্ক! কেমন লাগবে আপনার? কারণ ছবির টিজারে দেখা যাচ্ছে, এই 'পরী' কোনও রূপকথার গল্প নয়। অানুশকার চোখে-মুখে আঘাত ও রক্তের দাগ আভাস দিচ্ছে, একটা ভৌতিক পরিবেশের।

এ বছরের দোল উৎসবে এমনই কিছু হওয়ার ইঙ্গিত দিয়েছেন অানুশকা শর্মা। তাঁর আগামী ছবি 'পরী'তে এমনই ভৌতিক অভিজ্ঞতা হবে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) টুইটারে ছবির ১৮ সেকেন্ডের একটি টিজার শেয়ার বলিউডের এই অভিনেত্রী লিখেছেন, "সুইট ড্রিমজ বন্ধুরা...।" হ্যাশট্যাগে দিয়েছেন 'হোলি উইথ পরী'। এতেই অানুশকা স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন এ বারের রঙের উৎসবে তাঁর 'পরী' ভয় দেখাবে দর্শকদের।

ছবিটি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল ৯ ফেব্রুযারি। তবে টিজারে জানানো হয়েছে, ছবি মুক্তির দিন ২ মার্চ। শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও ইন্ডাস্ট্রিতে দক্ষতার প্রমাণ দিয়েছেন অানুশকা শর্মা। 'এন এইচ টেন', 'ফিলাউরি'র পর এ বার প্রযোজক হিসেবে তৃতীয় ছবি 'পরী' নিয়ে আসছেন তিনি। নিজের জন্মদিনেই এই খবর নিশ্চিত করেছিলেন তিনি।

বিয়ের পর দেশে ফিরে ইতিমধ্যেই 'জিরো'র শুটিং শুরু করে দিয়েছেন অানুশকা। সঙ্গে রয়েছে 'পরী'র প্রচারের দায়িত্বও। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির পরিচালক প্রসিত রায়। সূত্র: আনন্দবাজার