বুধবার ২১ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০১:১৮

মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন শাফিন

Published : 2018-01-11 16:10:00

অনলাইন প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) সমর্থিত প্রার্থী শাফিন আহমেদ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন কমিশনের (ইসি) রিটার্নিং অফিসার কার্যালয় থেকে এ ব্র্যান্ড তারকা ও কণ্ঠশিল্পী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, আমাদের দল এনডিএম একটি শক্তিশালী নির্বাচন কমিশনের অধীনে নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। দলের চেয়ারম্যান ববি হাজ্জাজ আমাকে মেয়র পদে মনোনয়ন দেয়ায় আমি কৃতজ্ঞ। আশা করছি ঢাকাবাসী আমাকে সমর্থন দেবেন।

তিনি আরও বলেন, শাফিন আহমেদের জয় মানেই ঢাকার জয়। আমি জিতলেই জিতে যাবে ঢাকা। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অবৈধ অস্ত্র উদ্ধার ও সেনা টহলসহ বুধবার আমরা চার দফা দাবি নির্বাচন কমিশনে পেশ করেছি। আশা করছি এ উপ-নির্বাচনে গণতন্ত্রের বিজয় হবে।

এসময় উপস্থিত ছিলেন- দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, নির্বাহী সদস্য দেলোয়ার হোসেন নিয়ন, ছাত্র আন্দোলন সদস্য সচিব মাসুদ রানা জুয়েলসহ যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতারা।