বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:২২

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

Published : 2018-01-09 15:34:00, Updated : 2018-01-09 16:15:12

অনলাইন ডেস্ক : দেশে স্মার্টফোন ব্যবহারকারীদের সংখ্যা বাড়ছে। ফোন দেখা ও কেনার সুযোগ করে দিতে বৃহস্পতিবার থেকে হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এ মেলা। 'এডেটা স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭' নামের এই মেলার আয়োজন এক্সপো মেকার। মঙ্গলবার (০৯ জানুয়ারি) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজক মেলার বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। এরইমধ্যে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ করার কথা নিশ্চিত করেছে।
 
১১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হবে। তবে ঐদিন বিকেল সাড়ে ৩টায় আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।