বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৬

পানগুছি নদীতে ট্রলারডুবি: আরও ৩ লাশ উদ্ধার

Published : 2017-03-31 09:39:00

অনলাইন প্রতিবেদক : বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে ট্রলারডুবির ঘটনায় চতুর্থ দিনে আরও ৩টি লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এ নিয়ে ১০ নারী, ৫ পুরুষ ও ২ শিশুসহ মোট ১৭ জনের লাশ উদ্ধার করা হলো। শুক্রবার সকালে লাশ তিনটি উদ্ধার করা হয় বলে জানান  
বাগেরহাট ফায়ার সার্ভিসের ডিএডি মাসুদ সরদার। তিনি বলেন, তিনটি লাশেরই পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-পুলিশ কনস্টেবল সাহিদুল ইসলাম শেখের স্ত্রী নাসিমা বেগম (৩২), বশির উদ্দিন হাওলাদারের স্ত্রী লাবনি আকতার (১৮) ও খলিলুর রহমান তালুকদারের স্ত্রী নাসরিন বেগম (৩২)।  

তিনি আরও বলেন, উদ্ধার হওয়া লাশগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দুই শিশুসহ আরও তিনজন নিখোঁজ রয়েছেন।  

এর আগে বৃহস্পতিবার (৩০ মার্চ) দিনভর নৌবাহিনী, কোস্টগার্ড, পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীদের ১৪টি টিম ট্রলার নিয়ে পানগুছি ও বলেশ্বর নদীর বিভিন্ন এলাকা থেকে ১৪টি লাশ উদ্ধার করে।  

প্রসঙ্গত, মঙ্গলবার (২৮ মার্চ) সকালে মোরেলগঞ্জের ছোলমবাড়ীয়া ঘাট থেকে অতিরিক্ত যাত্রী বোঝাই করে উপজেলা সদরের পুরাতন থানা ঘাটে যাবার পথে পানগুছি নদীতে ইঞ্জিনচালিত খেয়া ট্রলারটি ডুবে যায়।