শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ১০:৪০

‘যদি একদিন‘ সিনেমায় তাহসান-শ্রাবন্তী

Published : 2018-01-08 13:05:00

অনলাইন ডেস্ক : ‘যদি একদিন‘ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন গানের জগতের তাহসান ও ভারতের অভিনেত্রী শ্রাবন্তী।ছবিটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান। তাহসানকে নায়ক বানিয়ে চমক দিলেন পরিচালক । ছবিতে তাহসানের নায়িকার ভূমিকায় দেখা যাবে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীকে। তার চরিত্রের নাম অরিত্রী। তাহসান অভিনয় করবেন ফয়সাল চরিত্রে। সম্প্রতি ‘যদি একদিন’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর পক্ষ থেকে বলা হয়েছে, আমার পূর্বপুরুষদের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি আমার আলাদা টান কাজ করে। এখানে আবার যাওয়ার সুযোগ পাওয়ার অনুভূতি দারুণ। ছবিটার কাজ শুরু করতে মুখিয়ে আছি। এর আগে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারী’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী। এবার শুধুই বাংলাদেশের প্রযোজিত ছবিতে কাজ করতে আসছেন তিনি। তার কথায়, ‘পরিচালক রাজের সঙ্গে কথা বলে খুব ভালো লেগেছে। তিনি আমাকে চমৎকারভাবে একটা গল্প শুনিয়েছেন। আশা করছি, দারুণ একটা কাজ হতে যাচ্ছে আমাদের।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান গায়ক তাহসান। শ্রাবন্তীকে কার বিপরীতেই দেখা যাবে?। এমন প্রশ্নে রাজের রহস্যময় উত্তর, ‘হয়তো দুজনেরই। আবার হয়তো না।’ যদি একদিন রাজের সাথে চিত্রনাট্য লিখছেন আসাদ জামান। ‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’ সিনেমোয় অভিনয় করেছেন জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম।