শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:৪০

শ্রীপুরে জমি নিয়ে বিরোধ করে একজনকে পিটিয়ে হত্যা

Published : 2018-01-06 23:02:00
অনলাইন ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে বিরোধকৃত জমি দখলের পর আরও অতিরিক্ত জমি দখলে নেয়ার সময় প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে। 

শুক্রবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের দক্ষিন ধনুয়া গ্রামের হানু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাহিদ মিয়া এ ঘটনায় (৩৫)। সে ওই গ্রামের মৃত আবদুল কাদিরের ছেলে। 

এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে হামলাকারী দুই নারীকে আটক করে। আটককৃতরা হলেন- একই গ্রামের সুমনের স্ত্রী সাবিনা আক্তার, সিরাজুল ইসলামের স্ত্রী খোদেজা আক্তার। নিহতের স্ত্রী নার্গিস আক্তার শনিবার থানায় লিখিত অভিযোগ করেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে প্রতিবেশী সুমন ও তার স্ত্রী সাবিনা আর সাবিনার বোন খোদেজা জমির বিরোধ নিয়ে সাহিদের সঙ্গে ঝগড়া বাদায়। পরে সুমন ও তার সহযোগীরা সাহিদের ওপর হামলা করে। পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার সময় সাহিদ মারা যায়। 

নিহতের ভাই সহিদ জানান তাদের পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমিতে বসত বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। সম্প্রতি তাদের চাচাত বোন সাবিনা তার স্বামী সুমন ও খোদেজা ওই জমি দখল করার জন্য চেষ্টা করে। পরে শুক্রবার  সাবিনা, খোদেজা, ইমান, সুমন ,রমজান আলী ও তাদের লোকজন ২ শতাংশ  জমি জোর করে দখলে নেয়ার চেষ্টা করে।  প্রতিবাদ করলে তাদের ওপর হামলা করে তারা। এতে সাহিদ মিয়া গুরুতর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। 
 
শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, হামলায় অংশ নেওয়া দুই নারীকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদতাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রির্পোট পেয়ে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ