শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০২:১৬

আশুলিয়ায় র‌্যাবের অভিযান ১৫শ ফেন্সিডিল উদ্ধার, আটক ২

Published : 2018-01-04 16:11:00, Updated : 2018-01-04 16:26:08
অনলাইন ডেস্ক : আশুলিয়া থানা ফটকে সামনে অভিযান চালিয়ে প্রায় ১৫০০ পিচ ফেন্সিডিলসহ দুজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। এছাড়া একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১২-৪৬৬৪) জব্দ করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-৪ এর সিপিসি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর তিনটার দিকে নবীনগর- চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানার প্রধান ফটকে র‌্যাব-৩ ও ৭ যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

প্রাথমিকভাবে আটককৃত শফিকুল ও সোহেলের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাব-৩ এর উপ অধিনায়ক মেজর মারুফ বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহীর গোদাগাড়ি থেকে ফেন্সিডিল ভর্তি একটি প্রাইভেটকার রাজধানীর মোহাম্মদপুর উদ্দেশ্যে রওনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানার সামনে র‌্যাব অবস্থান নেয়। দুপুরে থানা ফটক এলাকা এসে পৌঁছালে প্রাইভেট কারটি তল্লাশি করা হয়।

এসময় প্রাইভেটকারের পিছনে সাতটি ব্যাগে প্রায় ১৫০০ পিচ ফেন্সিডিল পাওয়া যায়। পরে গাড়িতে থাকা দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য প্রথমত র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। এ অভিযানে সহযোগিতা করেছে র‌্যাব-৭ এর উপ অধিনায়ক মেজর সাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে একটি দল। এ বিষয়ে তদন্ত করে বিস্থারিত জানানো হবে।