বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৭

আশুলিয়ায় ছিনতাই চক্রের ৭ নারী সদস্য আটক

Published : 2018-01-02 22:47:00
অনলাইন ডেস্ক : আশুলিয়ার নবীনগরে ছিনতাই চক্রের ৭ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। তবে ভুক্তভোগীর খোয়া যাওয়া স্বর্ণের চেইন উদ্ধার করা যায়নি।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ডে এক নারী চেইন ছিনতাইয়ের সময় হাতে নাতে আটক করেন এই ছিনতাই চক্রের ৭ জনকে। 

আটককৃতরা হলো- ফুলচান বেগম (১৮), জুলেহা বেগম (২৫), হানু বেগম(১৯), তাসলিমা বেগম (২০), আজুফা বেগম(১৮), শারমিন আক্তার(২১) ওসাছুরনাহার (২৫)। তাদের সবাই ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা।

ভুক্তভোগী নারী মনিকা বেগম জানান, সকালে দুই বছরের শিশুকে নিয়ে নবীনগর থেকে গাজীপুরের উদ্দেশ্যে লোকাল বাসে করে রওয়া হই। সিট না পেয়ে দাড়িয়ে থাকি। কিছুক্ষন পর ভীড়ের মধ্যে হঠা করে ৭-৮ জন নারীরা কৌশলে ঘিরে ধরে। এর মধ্যে বুঝতে পারি আমার ও আমার মেয়ে গলার সোনার চেইন ছিনিয়ে নিয়েছে। ঘটনাটি আশুলিয়া থানাকে অবহিত করলে সন্দেহজনক ৭ নারী আটক করে পুলিশ। 

এব্যাপারে আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের খবর পেয়ে হাতে নাতে ৭ জনকে আটক হয়েছে। এই চক্রটি দীর্ঘদিন কৌশলে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি ভুক্তভোগী নারীর খোয়া যাওয়া চেইন উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।