শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৪৬

আশুলিয়া জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৫

Published : 2017-12-31 17:09:00
অনলাইন ডেস্ক : আশুলিয়ায় জমি নিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষে আবু তালেব (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫জন। তাদেরকে উদ্ধার সাভারের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার গোরাট এলাকার ইটা খোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু তালেব আশুলিয়া থানার গোরাট এলাকার হাজ্জী সিরাজুল ইসলামের ছেলে।

নিহতের স্ত্রী কামনা বেগম বলেন, তার স্বামীর চাচাতো ভাই ইয়াসুফের সাথে বাড়ির পাশের একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রবিবার দুপুরে তার স্বামী ওই জমিতে বাশ কাটতে গেলে ইয়াসুফ বাধা দেয়। এক পর্যায়ে দুজনের মধ্যে বাকবিতন্ডতা শুরু হয়ে যায়।

পরে ইয়াসুফ ও তাদের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌছালে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয় ৫জন। তাদেরকে উদ্ধার করে সাভারের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনকে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষনা করে।

এ প্রসঙ্গে আশুপ্রলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।