বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ১১:৫৬

চান্দিনায় বন্দুকযুদ্ধে নিহত ১

Published : 2017-12-31 11:06:00

অনলাইন ডেস্ক : কুমিল্লার চান্দিনায় কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন । নিহতের নাম শামীম (২৫)। এ ঘটনায় ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন । নিহত ব্যক্তি ডাকাত বলে পুলিশ দাবী করেছে । রোববার (৩০ ডিসেম্বর) নাত পৌঁনে ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছয়ঘড়িয়া মাঠ এলাকায় এ ঘটনা ঘটে । এ সময় ঘটনাস্থল থেকে ১টি পাইপগাণ, ৩টি চা-পাতি, ২টি রড ও ১টি রাম দা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ ।  নিহত শামীম কুমিল্লার চান্দিনা উপজেলাধীন মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামের সাদেকুর রহমান এর ছেলে। আহতরা হলেন- কুমিল্লা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) হুমায়ূন, কনস্ট্রেবল কামাল ও দেলোয়ার । 

পুলিশের ভাষ্য, নিয়মিত টহলের জন্য রাতে অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মুজিবর রহমান ও ডিবি পুলিশের ইনচার্জ (ওসি) একেএম মঞ্জুরুল আলমসহ একটি টহল টিম চান্দিনা উপজেলার বিভিন্ন এলাকায় আসেন । রাত অনুমান ২টা ৪০ মিনিটের সময় ছয়ঘড়িয়া এলাকায় পৌঁছামাত্র ডিবি পুলিশের মাইক্রোবাসে রড ছুড়ে ডাকাতদল ।

এসময় পুলিশ গাড়ি থেকে ডাকাতদলকে ধাওয়া করলে ডাকাতদল পুলিশ উদ্দেশ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে এক ডাকাত, তিন পুলিশ সদস্যকে আহতাবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার ডাকাত শামীমকে মৃত ঘোষনা করেন । এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করা হচ্ছে।