বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪৭
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

আশুলিয়ায় প্রতিবন্ধী পূনর্বাসনের জন্য আর্থিক অনুদান ও বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ

Published : 2017-12-30 18:24:00
অনলাইন ডেস্ক : বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে ও সূর্যসারথি ফাউন্ডেশনের বাস্তবায়নে সাভারের আশুলিয়ায় ১৩জন বয়স্ক প্রতিবন্ধী পুনর্বাসনের জন্য আর্থিক অনুদান ও বিনামূল্যে হুইল চেয়ার পেল।

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় সাভারের আশুলিয়ার শিমুলিয়া ইউপির ইকরা প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের হল রুমে আর্থিক অনুদান ও হুইল চেয়ার বিতরণ করা হয়। 
সূর্যসারথি ফাউন্ডেশনের মনিটরিং কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান জানান, এবছরই প্রথম এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে এবং সূর্যসারথি ফাউন্ডেশনের বাস্তবায়নে ১৩জনকে আর্থিক অনুদান ও ২জনকে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এর মধ্যে মহর চন্দ্র বিশ্বাস এবং সিরাজুল ইসলাম নামের দুই প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়। সেই সাথে প্রতিবন্ধী পূনর্বাসনের জন্য আরো ১২জন প্রতিবন্ধীকে ১৪হাজার ৫শত টাকা করে আর্থিক অনুদান দেওয়া হয়।

প্রতিবন্ধীদের পূনর্বাসনের জন্য আর্থিক অনুদান ও হুইল চেয়ার প্রধান অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূর্যসারথি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. সেলিম খান ও শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবি।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সূর্যসারথি ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক (জিরানী) মো. হাছেন আলী, শাখা ব্যবস্থাপক (পলাশবাড়ি) খালেদ মোশারফ, লোন অফিসার মিলন চন্দ্র বর্মন, আব্দুস সোবহান, ইকরা প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পতিষ্ঠাতা পরিচালক হুমায়ূন কবীর, বিশিষ্ট সমাজ সেবক মিয়া রহমান প্রমুখ।