বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:২৪
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের ৩৫তম আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

Published : 2017-12-29 19:22:00
অনলাইন ডেস্ক : ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের  আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ বৃহষ্পতিবার ২৮ ডিসেম্বর ২০১৭ তারিখে সমাপ্ত হয়। উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১৯ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং, ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাজ্জাদুল হক, এএফডব্লিউসি, পিএসসি উপস্থিত থেকে বর্ণিল এ ক্রীড়া প্রতিযোগিতায় অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

বর্ণাঢ্য এ ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিকভাবে ৩৭.৬৭ পয়েন্ট পেয়ে শান্তি হাউস চ্যাম্পিয়ন এবং ৩৪.৩৩ পয়েন্ট পেয়ে সদাচার হাউস রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। জুনিয়র দলে ক্যাডেট নম্বর-২১১৯ ক্যাডেট মোহনা ও সিনিয়র দলে ক্যাডেট নম্বর-১৯০৪ ক্যাডেট তাসনিম নিজ নিজ বিভাগে ব্যক্তিগতভাবে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের মর্যদা লাভ করে। 

বর্ণিল এ আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের শান্তি, সদাচার ও সত্য হাউসের ক্যাডেটরা তিনটি দলে অংশগ্রহণ করে। তন্মধ্যে শিক্ষা, সহশিক্ষা ও শিক্ষা সহায়ক সকল কর্মকাণ্ডের উপর ভিত্তি করে ২০১৭ সালের সার্বিক বিজয়ী হয় শান্তি হাউস এবং রানার আপ হয় সদাচার হাউস। 

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর ২০১৭ তারিখে অত্যন্ত জমকালো আয়োজনের মধ্য দিয়ে আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ শুরু হয়। কলেজের অধ্য¶ অধ্যাপক জনাব মোঃ এনায়েত হোসেন উক্ত প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন এবং দিন শেষে পুরস্কার বিতরণ করেন।  

সমাপনী দিনে প্রধান অতিথি ক্রীড়াঙ্গনে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি ক্যাডেটদের কঠোর পরিশ্রমের প্রশংসা করেন এবং আগত দিনে এই ধারা অব্যাহত রাখার উপদেশ দেন। 

এছাড়া, সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে বর্ণাঢ্য এই অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।