বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৪৯
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

খালেদা জিয়ার মামলায় সরকারের কোনও হস্তক্ষেপ নেই : কাদের

Published : 2017-12-28 12:56:00, Updated : 2017-12-28 13:10:12
ফাইল ছবি

অনলাইন প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলায় সরকারের কোনও হস্তক্ষেপ নেই । এ কথা বলে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টায় বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন ।

ওবায়দুল কাদের বলেন, আদালতের বিচারে যদি খালেদা নির্দোষ প্রমাণিত হন তাহলে তিনি ছাড়া পাবেন । আর যদি দোষী হন তবে এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই । ছাড়া পেলেও আদালতের ব্যাপার, দোষী হলেও আদালতের ব্যাপার । আদালত ছাড় দিলেও দিতে পারেন, সাজাও দিতে পারেন । আওয়ামী লীগের চাওয়ার সঙ্গে আদালতের রায়ের কোনো সম্পর্ক নেই ।