মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ০২:১৪

বিরাট-আনুষ্কার বিবাহোত্তর সংবর্ধনায় তারার হাট (ভিডিও)

Published : 2017-12-28 11:16:00, Updated : 2017-12-28 12:52:05
অনলাইন ডেস্ক : মুম্বাইয়ের লোয়ার প্যারেলের সেন্ট রেজিস হোটেলে আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিবাহোত্তর সংবর্ধনা বসেছিল তারার হাট। মঙ্গলবার ২৬ ডিসেম্বর সন্ধ্যায় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয় । মূল অনুষ্ঠানের আয়োজন করা হয় হোটেলের অ্যাস্টর বলরুমে । রাত সাড়ে আটটা বাজতেই হোটেল প্রাঙ্গণে নামে তারকা অতিথিদের ঢল। 

হাজির ছিলেন ক্রিকেট আর বলিউড দুনিয়ার বড় বড় তারকা । সেই তালিকায় অমিতাভ বচ্চন, রেখা, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাইবচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত, ক্যাটরিনা কাইফ, রণবির কাপুর যেমন আছেন, তেমনি আছেন সুনীল গাভাস্কার, শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি, মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেটাররাও । তবে আলাদা করে নজর কেড়েছে শাহরুখ খানের উপস্থিতি । পার্টিতে তাঁকে বিরাট কোহলিকে নিয়ে নাচতে দেখা যায় । মুহূর্তেই সবার দৃষ্টি কাড়েন । ক্রিকেট আর সিনেমার এ দুই তারকার নাচের ভিডিও পরে ভাইরাল হয় । এর আগে শুভেচ্ছা জানিয়ে নবদম্পতির হাতে চুমু খান শাহরুখ । পরে নিজের টুইটারে তাঁদের সঙ্গে ছবি পোস্ট করেন।


১১ ডিসেম্বর পূর্বঘোষণা ছাড়াই বিরাট কোহলির সঙ্গে নিজের বিয়ের খবর টুইট করেন আনুশকা । বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ছবিসহ সেই টুইটকে ‘গোল্ডেন টুইট অব দ্য ইয়ার’ ঘোষণা করেছে ‘টুইটার’ কর্তৃপক্ষ । এক বিবৃতিতে তারা এটিকে সবচেয়ে বেশি রিটুইট হওয়া টুইটের একটি বলে উল্লেখ করেন ।