মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, রাত ১১:৪৪

টঙ্গীতে বস্তিতে আগুন, শিশুর মৃত্যু

Published : 2017-12-28 10:36:00

অনলাইন ডেস্ক : গাজীপুরের টঙ্গীর এরশাদ নগরের বস্তিতে আগুন লাগার ঘটনা ঘটেছে । আগুনে এক শিশু দগ্ধ হয়ে নিহত হয়েছেন ।  বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোর পৌনে ৬টার দিকে এরশাদ নগরের ২নং ব্লকের ওই বস্তিতে এ আগুন লাগে । খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । নিহত শিশুর নাম রানা (১৩) । রানা স্থানীয় তরুন সংঘ প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল । রানার নবাবার নাম মনির হোসেন । এ ঘটনায় দগ্ধ রানার বাবা মনির হোসেন ও ভাই রাজিবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
 
টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতিকুল ইসলাম জানান,  ভোর পৌনে ৬টার দিকে এরশাদ নগরের ২নং ব্লকের ওই বস্তিতে আগুন লাগে । মুহুর্তে আগুন আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে । স্থানীয়রা জড়ো হয়ে আগুন নেভাতে চেষ্টা করেন। পরে আগুনের ব্যাপকতা দেখে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের দমকল কর্মীরা আধঘণ্টার চেষ্টায় আগুন নেভায় । এসময় আগুনে রানা মারা যায় । আহত হয় রানার বাবা মনির ও ভাই রাজিব । তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । আগুনে ওই বস্তির তিনটি ঘর ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে বলে জানান আতিকুল ইসলাম ।