সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ০৮:০২

সালমানের জন্মদিনে কি উপহার দিলেন ক্যাটরিনা?

Published : 2017-12-27 18:24:00

অনলাইন ডেস্ক : বলিউডের সুপারস্টার সালমান খান। আজ বুধবার (২৭ ডিসেম্বর) ৫২ বছরে পা দিলেন তিনি। ২৫ বছরেরও বেশি সময় ধরে বলিউডে দাপিয়ে কাজ করছেন তিনি। বলিউডের ‘ভাইজান’ বলা হয় তাকে। অভিনেতা, প্রযোজক, চিত্রকরের পাশাপাশি তিনি এক জন সঙ্গীতশিল্পীও। বেশ কয়েকটি হিন্দি ছবিতে গান গেয়েছেন সালমান। ফিল্মফেয়ারের সঙ্গে ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কারও।

নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’এর সাফল্য তাঁর জন্মদিনের আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। মুক্তির পর প্রথম চার দিনেই ছবিটি আয় করেছে ১৫১ কোটি রুপি। জন্মদিন উদ্‌যাপন করতে সালমান এখন আছেন আলিবাগ ফার্ম হাউসে। বুধবার সন্ধ্যায় সেখানে বিশাল পার্টির আয়োজন করেছেন। পরিবারের সদস্যদের সঙ্গে সেখানে সাবেক প্রেমিকা ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ আর পরিচালক আলী আব্বাস জাফরও আছেন সেখানে।

জন্মদিনে প্রেমিকা ক্যাটরিনার কাছ থেকে কী উপহার পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে সালমান জানান, এবার জন্মদিনে সবচেয়ে বড় উপহার তিনি পেয়েছেন ক্যাটরিনার কাছ থেকে। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্যের পর ক্যাটরিনাকে এক সাংবাদিক জিজ্ঞেস করেন, সালমানের জন্মদিনে তাঁকে কী উপহার দেবেন?

জবাবে ক্যাটরিনা কিছু বলার আগেই সালমান বলেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির বিশাল সাফল্যের মাধ্যমেই ক্যাটরিনা আমাকে জন্মদিনের সেরা উপহার দিয়ে দিয়েছেন। সালমান মনে করেন, এই ছবি সফল হওয়ার পেছনে অন্যতম কারণ ক্যাটরিনা কাইফ।  তিনি আরও বলেন, এই সিনেমার অ্যাকশন দৃশ্যগুলোতে ক্যাটরিনা অসাধারণ কাজ করেছেন।  সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস