বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ১২:০০

বছরজুড়ে আলোচনায় ছিল তারকাদের ডিভোর্স

Published : 2017-12-27 10:52:00, Updated : 2017-12-27 12:34:22

অনলাইন ডেস্ক : বছরজুড়ে আলোচনায় ছিল বিনোদন জগতের তারকাদের ডিভোর্সের খবর । এ বছর  ডিভোর্সের ঘটনা ঘটেছে বিগত বছরের চেয়ে অনেক বেশি । জনপ্রিয় তারকাদের এসব বিচ্ছেদ তাঁদের ভক্ত ও শ্রোতাদের অবাক করেছে ।  জেনে নিন এই বছরে তারকাদের বিয়ে এবং বিচ্ছেদের আলোচিত ঘটনাগুলো-

অপু বিশ্বাস-শাকিব খান
শাকিব-অপুর বাচ্চার বিষয়টি ছিল সর্বোচ্চ আলোচনায় ।  এরপর শাকিব খান অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠান । এ বছর ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব খান । এতে হতবাক হন অপু বিশ্বাস । শাকিবকে অপু বিয়ে করেন এবং ধর্মান্তরিত করেন । এরপরেও যখন ডিভোর্স লেটার হাতে আসে তখন স্বাভাবিকভাবেই বিস্মিত হতে হয় অপুকে । যদিও এখনো ডিভোর্স চূড়ান্ত হয়ে যায় নি, তবে বছরের শেষভাগে বিষয়টি ছিল সবার মুখে মুখে ।  

হাবিব-রেহান
মডেল-অভিনেত্রী তানজীন তিশার সঙ্গে হাবিবের সম্পর্কে জের ধরেই হাবিব রেহানের বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটেছে ।  হাবিব নিজেই ফেসবুক স্ট্যাটাসে বলেন, আমি একটি খবর সবার সাথে শেয়ার করতে চাই । গত ১৯ জানুয়ারি, ২০১৭ দুর্ভাগ্যক্রমে আমার এবং রেহানের সমঝোতামূলক বিবাহ বিচ্ছেদ হয় । রেহান সরাসরি অভিযোগ করেন, হাবিব ও তিশার সম্পর্কের কারণেই মূলত তার সংসার ভেঙেছে । পরে হাবিবের সঙ্গে তিশার সম্পর্কের বিয়ষটি প্রমাণিতও পর হাবিব-রেহানের এই বিচ্ছেদের ঘটনাটি নাড়া দিয়ে গেছে সবাইকে ।

তাহসান-মিথিলা
বিবাহ বিচ্ছেদ করলো তাহসান মিথিলা । এ বছর ৪ অক্টোবর দুপুরে ফেসবুকে মিথিলার সঙ্গে নিজের বিচ্ছেদের খবরটি জানান তাহসান । সুখী এই দম্পতি ১১টি বছর পার করেছিলেন একসঙ্গে । আয়রা নামের একটি কন্যাসন্তানও রয়েছে তাদের ।  কিন্তু বনিবনা না হওয়ায় তাহসান ও মিথিলা দুজনই তাদের ডিভোর্সের বিয়ষটি মিডিয়াকে জানান । তাহসান ও মিথিলা ভক্তরা তাদের বিচ্ছেদের খবরটি একেবারেই মেনে নিতে পারেননি । এমনকি ফেসবুকে তাদের ভক্তরা গ্রুপ খুলেন ‘তাহসান-মিথিলার ডিভোর্স চাই না’ শিরোনামে।

স্পর্শিয়া-রাফসান
বিবাহ বিচ্ছেদ করলো মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া । নির্মাতা রাফসান আহমেদের সঙ্গে প্রেম করে দু’বছর আগে বিয়ে করেন স্পর্শিয়া ।  ২১ আগস্ট পারিবারিক আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন তারা । কিন্তু সম্প্রতি বিষয়টি প্রকাশ পায় । তবে তারও অনেক আগেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছেন স্পর্শিয়া ।   

শখ-নিলয়
দাম্পত্য জীবনে কলহের জের ধরে বিবাহ বিচ্ছেদ করলো শখ নিলয় । ২০১৬ সালে বিয়ের পর পর শখ তার ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘ম্যারিড টু নিলয় আলমগীর’ করেছিলেন । বিয়ের পর বেশিদিন এই সম্পর্ক ঠিকেনি । এই বছর শখ নিলয়ের বিবাহ বিচ্ছেদ হয় । গত ১৭ জুলাই বিচ্ছেদের কথা স্বীকার করেন নিলয় । তিনি গণমাধ্যমকে বলেন, আমাদের মধ্যে এখনো ডিভোর্স হয়নি, প্রক্রিয়া চলছে । নানা কারণেই আমরা দীর্ঘদিন আলাদা থাকছি ।

মিলা-পারভেজ
সম্প্রতি বিবাহ বিচ্ছেদ ঘটেছে পপ গায়িকা মিলার । ৬ অক্টোবর ফেসবুক ভেরিফায়েড ফ্যান পেজে ডিভোর্সের বিষয়টি জানিয়ে একটি পোস্ট দিয়েছেন মিলা নিজেই ।  স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে বাদী হয়ে মারধর ও যৌতুকের অভিযোগে একটি মামলা করেন মিলা ।  ওইদিন রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ।

মিলা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স দিতে যাচ্ছি। পারভেজ সানজার সঙ্গে ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি আমার স্বামী একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত ।  আমার স্বামী ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে । বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনও একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে । এমন প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব । 

নোভা-রায়হান
বিবাহ বিচ্ছেদ করলো অভিনেত্রী নোভা । নোভা নিজেই গণমাধ্যমকে তাদের বিবাহবিচ্ছেদের খবর জানান । গত আগস্ট মাসের ২৬ তারিখে তাদের উভয়ই ঢাকা জজকোর্ট কাজি অফিসে গিয়ে তালাকনামায় স্বাক্ষর করে আসেন বলে জানান তিনি ।  অভিনেত্রী, মডেল উপস্থাপিকা নোভা এবং পরিচালক, চিত্রগ্রাহক ও নাট্যকার রায়হান খানকে বিয়ে করে ছিল । কিন্তু তাদের সম্পর্কটাও ভেঙে যায় । উভয়ই ঢাকা জজকোর্ট কাজি অফিসে গিয়ে তালাকনামায় স্বাক্ষর করে আসেন । 

রন্টি-দাস-আবেদ
ক্লোজ আপ খ্যাত রন্টি দাস ২০১১ সালের আগস্ট মাসে ব্যবসায়ী গোলাম মোহাম্মদ আবেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ।  তাদের ঘরে আরশি নামের এক কন্যা সন্তান রয়েছে । বছরের শেষভাগে এসে জানা যায় রন্টি দাস বিয়ে করছেন সাঈদ রহমানকে ।  অর্থাৎ চলতি বছরের কোনো এক সময়ে ডিভোর্স হয় আবেদের সঙ্গে । কেননা এ বছরেও তাঁর ফেসবুক আইডি রন্টি দাস আবেদ নামে ছিল । পরে পরিবর্তন করেন ।

বাঁধন-মাশরুর সিদ্দিকী

২০১০ সালে নিজের থেকে ২০ বছরের বড় মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন । প্রায় চার বছর সংসার করার পর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের । বাঁধন-সনেট দম্পতির একটি মেয়ে রয়েছে । বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে একাই থাকেন বাঁধন । তবে দীর্ঘদিন চাপা থাকা এ খবর প্রকাশ্যে আসে এ বছর আগস্টে । গত ৩ আগস্ট মেয়েকে নিজের কাছে রাখতে স্বামী সনেটের বিরুদ্ধে থানায় মামলা করেন বাঁধন । তখনই সবকিছু প্রকাশ্যে আসে ।

নাজনীন আক্তার হ্যাপি
চলতি বছরের সেপ্টেম্বর মাসে ডিভোর্সের বিষয় জানান সাবেক চিত্রতারকা নাজনীন আক্তার হ্যাপি । গত বছরের অক্টোবরে ক্রিকেটার রুবেলের সঙ্গে ঝামেলা মিটিয়ে মিরপুরের এক মাদ্রাসা শিক্ষককে বিয়ে করে ঘর সংসার করছেন এক সময়ের আলোচিত নায়িকা হ্যাপী ।  অনেকটা গোপনেই বিয়ে হয় তাদের । বিয়ে করেই ছেড়ে দেন অভিনয় । বর্তমানে স্বামী, সংসার, তবলীগ আর ইবাদত বন্দেগীর মধ্যেই সময় কাটান তিনি। এরপর হ্যাপির ফেসবুকেই পাওয়া যায় ডিভোর্সের খবর ।