সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ১২:৩৯

শ্রীপুরে বনের ভিতর থেকে শিয়ালে খাওয়া অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

Published : 2017-12-24 17:10:00
অনলাইন ডেস্ক : গাজীপুরের শ্রীপুরে অজ্ঞাত (২৫) এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা পলিশে খবর দিলে গতকাল দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়নের শিশুপল্লী এলাকার বিন্দাবন নামের এক বনের ভিতর থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে বিকালে লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মরদেহের অর্ধেক(ওপরের অংশ) গলিত ছিল এবং নিচের অংশ শিয়াল কুকুরে খাওয়া ছিল। এমন খবর পেয়ে এলাকাবাসি শিয়ালে খাওয়া নারীর লাশ দেখতে বনের ভিতর ভির করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বনের ভিতরে কয়েক নারী রান্নার লাকড়ি কুড়াতে যায়। পরে বনের ভিতর থেকে উত্কট পচা দুর্গন্ধ পায় তারা। একটু বনের ভিতরে এগিয়ে গিয়ে শিয়াল কুকুরে খাওয়া এক নারীর অর্ধ গলিত লাশ দেখতে পায়। লাশ দেখে ওই নারীরা আশপাশের মানুষকে খবর দেয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে শিয়ালে কুকুরে খাওয়া লাশ উদ্ধার করে পুলিশ।

শ্রীপুর থানার এসআই আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে বনের ভিতর থেকে অজ্ঞাত নারীর গলিত লাশ উদ্ধার  করা হয়েছে। নারীর লাশ পর্চে দুগন্ধ ছড়াচ্ছিল আশপাশে।

তিনি বলেন আনুমানিক ২০-২৫ আগে কোনো স্থানে হত্যার পর নিরিবিলি স্থান হিসাবে এখানে মৃতদেহ ফেলে যেতে পারে খুনিরা। এ ঘটনায় থানায় মামলা হবে।