শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৪

মধুচন্দ্রিমায় পাওলি-অর্জুন

Published : 2017-12-24 13:05:00, Updated : 2017-12-24 13:29:05

অনলাইন ডেস্ক : ৫ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু অর্জুন দেবের সঙ্গে ৭ পাকে বাঁধা পড়েছেন পাওলি দাম । ঘটা করে কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠান । তারপর শ্বশুরবাড়ি গুয়াহাটিতে রিসেপশনও হয়েছে ঘটা করে । সাত পাকে বাঁধা পড়ার পর আপাতত অর্জুনের সঙ্গে দুবাইতে মধুচন্দ্রিমা সময় কাটাচ্ছেন নববধূ পাওলি ।

ক্রিসমাসের আগে আলোয় সেজে উঠেছে দুবাই । মধুচন্দ্রিমায় গিয়ে মুগ্ধ পাওলি দুবাইয়ের সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল সাইটে ।  জানা গেছে, মধুচন্দ্রিমা সেরে কলকাতায় ফেরার পর হাবি অর্জুনের সঙ্গে বালিগঞ্জের বাড়িতেই থাকবেন পাওলি ।

বাঙালি হিন্দু শাস্ত্রমতে তাঁরা বিয়ে করেছেন । বিয়ের আসরে বসার আগে পাওলি আর অর্জুন সেরে নেন বিয়ের নিবন্ধন। শনিবার (২ ডিসেম্বর) ছিল মেহেন্দির অনুষ্ঠান । ‘তিথির অতিথি’ সিরিয়াল দিয়ে পাওলি কেরিয়ার শুরু করেন ।

তার পরে নানা ছবির পরে গৌতম ঘোষের ‘কালবেলা’ই তাকে অভিনেত্রীর অন্য পরিচয় এনে দেয় । শ্রীলঙ্কার পরিচালকের ছবি ‘ছত্রাক’-এর সাফল্য এবং তারপর নানা ভিন্নধর্মী ছবিতে পাওলি নিজেকে সাফল্যের সঙ্গে তুলে ধরেছেন । তবে এ অভিনেত্রী বলিউডের হিট ছবি ‘হেইট স্টোরি’তে অভিনয় করে ব্যপক আলোচিত হয়েছেন । এদিকে পাওলি জানিয়েছেন, বিয়ের পরও তিনি সিনেমার কাজ চালিয়ে যাবেন ।