বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৫৩
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

রাজধানীতে জেএমবির ২ শীর্ষ নেতা আটক

Published : 2017-12-24 12:15:00, Updated : 2017-12-24 12:29:25

অনলাইন ডেস্ক : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির দাওয়াতী শাখার শীর্ষ দুই নেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে রাজধানীর খিলগাঁও ও মুগদা এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-১১ এর সদস্যরা। র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, রমিজ উদ্দিন (৩৪) ও শায়েক আরিফ হোসেন (৪১) জেএমবির দাওয়াতী শাখার প্রধান হয়ে কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রাপ্ত খবরের ভিত্তিতে শনিবার রাতে তাদের আটক করা হয়।