বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:২৮
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

বাবলার বাসায় মেয়র মোস্তফা, চেয়েছেন দোয়া

Published : 2017-12-23 15:34:00, Updated : 2017-12-23 15:47:03

অনলাইন ডেস্ক : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে বিএনপির পরাজিত মেয়র প্রার্থী কাওছার জামানের সংঙ্গে  শুভেচ্ছা বিনিময় করেছেন রংপুর সিটির নতুন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা । শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বাবলার মাহিগঞ্জস্থ বাসভবনে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে দোয়া চেয়েছেন । 

বাবলা নতুন মেয়রকে ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান । নতুন মেয়র পরাজিত প্রার্থী বাবলার সঙ্গে কুশল বিনিময়কালে রংপুর নগরীর সার্বিক উন্নয়নে দলমত নির্বিশেষে তার পাশে থাকার আহ্বান জানান । এ সময় বাবলা নতুন মেয়রের সঙ্গে থাকার প্রতিশ্রুতি দেন । জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুর রাজ্জাকসহ মাহিগঞ্জ জাতীয় পার্টির নেতারা এসময় উপস্থিত ছিলেন ।

পরাজিত মেয়র প্রার্থী সরফুদ্দীন আহম্মেদ ঝন্টুর বাসায়ও ফুল নিয়ে গেছেন বিজয়ী মোস্তাফিজার রহমান মোস্তফা । এ সময় শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ ও দোয়া চেয়েছেন নব নির্বাচিত মেয়র । শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঝন্টুর গুপ্তপাড়ার বাসায় গিয়ে কুশল বিনিময় করেন তিনি । মোস্তফা সরাসরি ঝন্টুর গুপ্তপাড়ার বাসার দোতলায় বেড রুমে গিয়ে তার খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করে ঝন্টুকে ফুলের মালা পরিয়ে দেন । এসময় মোস্তফাকেও ফুলের মালা পরিয়ে দেন ঝন্টু।