শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:০৮

ঢাবি ইতিহাস বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী ২৬ জানুয়ারি

Published : 2017-12-23 00:00:00
অনলাইন ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের ১৬তম পুনর্মিলনী আগামী ২৬ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অনুষ্ঠিত হবে। 

অনুষ্ঠানে যোগদানের জন্য রেজিস্ট্রেশন ফি জনপ্রতি ১০০০ (এক হাজার) টাকা (স্ত্রী, স্বামী ও সন্তানের ক্ষেত্রেও প্রযোজ্য)। এছাড়াও নতুন সদস্যদের রেজিস্ট্রেশন ফি (জীবন সদস্য) বাবদ ১০০০ (একহাজার) টাকা ধার্য করা হয়েছে।

রেজিস্ট্রেশনের সর্বশেষ তারিখ ৭ জানুয়ারি ২০১৮। রেজিস্ট্রেশন ফরম বিভাগীয় অফিস এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগ অ্যালামুনাই এসোসিয়েশনের ওয়েবসাইট (WWW.DUHAA.ORG)-এ পাওয়া যাবে।

বিকাশ ও রকেটে মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে অর্থ পাঠিয়ে রেজিস্ট্রেশন করা যাবে (বিকাশ নং-০১৭৯৩২৬০৪৬০, রকেট নং- ০১৭৯৩২৬০ ৪৬০৪, বিকাশ ও রকেটে টাকা টাকা প্রেরণের ক্ষেত্রে অতিরিক্ত ২০ টাকা প্রদান করতে হবে)।

তবে বিকাশ বা রকেট নম্বরে টাকা পাঠিয়ে মোবাইল নম্বর-০১৭৯৩২৬০৪৬০- এ অ্যালামুনাই-এর নাম, সদস্য নং এম,এ. ব্যাচ, টাকার পরিমাণ ও রেফারেন্স এসএমএস এ পাঠাতে হবে এবং ফিরতি এসএমএস এ প্রাপ্তি স্বীকার করা হবে।
বিস্তারিত তথ্যের জন্য মিজানুর রহমান, (ব্যাচ-১৯৮৩) যুগ্ম-সম্পাদক (ফোন ০১৭১৫৩২৫৯৬৮),এম.এ কাউসার, (ব্যাচ-২০০০) যুগ্ম-সম্পাদক (ফোন. ০১৬৭৫০২৬৭২০) এবং রতন দে, অ্যালামনাই স্টাফ (ফোন: ০১৭২২৩৪৩৪৩৮)-এর সাথে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারম্যান ও অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আহমেদ আবদুল্লাহ জামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

১৩ম পূর্ণমিলনী'র কিছু ছবি: