বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৪
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

অল্পের জন্য ট্রিপল সেঞ্চুরি থেকে বঞ্চিত হলেন নাসির

Published : 2017-12-22 23:06:00, Updated : 2017-12-23 12:40:56

অনলাইন ডেস্ক : প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ট্রিপল সেঞ্চুরির কাছাকাছি গিয়েও পারলেন না নাসির হোসেন। মাত্র ৫ রানের আক্ষেপ নিয়ে তাকে ফিরে যেতে হলো সাজঘরে।

জাতীয় ক্রিকেট লিগে বরিশালের ৩৩৫ রানের জবাবে শুক্রবার (২২ ডিসেম্বর) ৫৭০ রান তুলে তৃতীয় দিন শেষ করে রংপুর। ২৭০ রানে অপরাজিত ছিলেন নাসির। তাই শনিবার সবার চোখ ছিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের দিকে। কাছাকাছি গিয়েও পারলেন না নাসির।

এদিন ২৯৫ রানে বরিশালের অভিষিক্ত বোলার লিংকন দে সঞ্জয়ের বলে পুল করতে গিয়ে মিড উইকেটে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি।

২০০৬-০৭ মৌসুমে প্রথম শ্রেণির ক্রিকেটে বরিশাল বিভাগের হয়ে সিলেট বিভাগের বিরুদ্ধে সর্বোচ্চ অপরাজিত ৩১৩ রানের ইনিংস খেলেছিলেন রকিবুল হাসান। এদিন নাসিরের সামনে সুযোগ এসেছে রকিবুলকে টপকে ব্যক্তিগত সর্বোচ্চ স্কোরের মালিক হওয়ার। তবে পারলেন না নাসির। ৩০০ থেকে মাত্র ৫ রান দূরে থাকতে তিনি ফিরলেন সাজঘরে।