বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, রাত ০৮:৫৭

কনসার্ট চলাকালীন মঞ্চ ভেঙে ডিজে শিল্পীর মৃত্যু [ভিডিও]

Published : 2017-12-21 17:44:00, Updated : 2017-12-21 18:41:08

অনলাইন ডেস্ক: ব্রাজিলের পোর্তো আলেগ্রেতে একটি লাইভ কনসার্ট চলাকালীন সময়ে মঞ্চ ভেঙে এক ডিজে শিল্পীর মৃত্যু হয়েছে। কনসার্টে কয়েক হাজার দর্শক জমায়েত হয়েছেন। এমন সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চের একটা বড় অংশ। মঞ্চের ভারী ধাতব কাঠামোয় চাপা পড়েন ডিজে শিল্পীসহ অন্যান্যরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডিজে শিল্পীকে মৃত বলে ঘোষণা করা হয়।

পোর্তো আলেগ্রে-তে এখন চলছে 'ব্রাজিল অ্যাটমস্পিয়ার ফেস্টিভ্যাল'। রোববার (১৭ ডিসেম্বর) একটি লাইভ কনসার্টের আয়োজন করা হয়েছিল সেখানে। কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে শো করছিলেন ডিজে কেলাব ফ্রেইতাস। অনুষ্ঠান চলাকালীন আচমকাই মঞ্চের উপরের অংশটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। দ্রুত আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পৌঁছানোর কিছুক্ষণের মধ্যেই ডিজে কেলাব ফ্রেইতাসের মৃত্যু হয়। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, গুরুতর আহত আরও তিন জনের চিকিৎসা চলছে হাসপাতালে।

ফেস্টিভ্যালের আয়োজকরা জানান, অনুষ্ঠান চলাকালীন প্রবল ঝড়ে মঞ্চের উপরের অংশটি ভেঙে পড়ে। এ দিকে স্থানীয় আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, রোববার দক্ষিণ ব্রাজিলের পোর্তা আলেগ্রেসহ বেশ কিছু এলাকায় খারাপ আবহাওয়া এবং ঝড়ের আগাম সতর্কতা জারি করা হয়েছিল। আবহাওয়া দফতরের আগাম সতর্কতা সত্ত্বেও উদ্যোক্তারা কী ভাবে খোলা মঞ্চে মিউজিক কনর্সাটের আয়োজন করলেন, তা নিয়ে বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়েছে। একজন প্রত্যক্ষদর্শীর তোলা ভিডিওতে ধরা পড়েছে ভয়াবহ এই দুর্ঘটনার মুহূর্তটি যা দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সূত্র: আনন্দবাজার