শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৪৬

রংপুর সিটি নির্বাচনে ভোট দিয়েছেন ৩ প্রার্থী

Published : 2017-12-21 09:53:00, Updated : 2017-12-21 10:32:38

অনলাইন ডেস্ক : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে । নির্বাচনে ভোট দিয়েছেন সদ্য সাবেক মেয়র ও আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু এবং বিএনপি মেয়র প্রার্থী কাওসার জামান বাবলা ও জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা । নিজ নিজ কেন্দ্রে তারা ভোটা দিয়েছেন ।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু ভোট দেন সকাল ৯টা ২০মিনিটে তার নির্বাচনী এলাকার ২৪নং ওয়ার্ডের ছালেমা উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে । বিএনপির মেয়র প্রার্থী কাওসার জামান বাবলা নিজ এলাকার দেওয়ান টুলি সরকারি বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দিয়েছেন । তিনি সকাল ৯টার দিকে ২৯নং ওয়ার্ডের ওই কেন্দ্রে ভোট প্রদান করেন ।ভোট প্রদান শেষে বিএনপি প্রার্থী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, যদি কোনও বিশৃঙ্খল পরিবেশ তৈরি না হয়, তাহলে ভোট বর্জন নয়, শেষ পর্যন্ত থাকবো ।

সকাল ৯টা ২০ মিনিটে নগরীর আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা । এ সিটি কর্পোরেশনে বর্তমানে ভোটার সংখ্যা ৩ লাখ ৯৩ হাজার ৯৯৪ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৯৬ হাজার ৩৫৬ ও মহিলা ১ লাখ ৯৭ হাজার ৬৩৮ জন। সাতজন মেয়র প্রার্থীসহ সাধারণ কাউন্সিলর পদে ২১১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫টি জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।