মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:১৩

নাচে-গানে জিৎ-ফারিয়ার ‘ইন্সপেক্টর নটি কে’ (ভিডিও)

Published : 2017-12-19 20:49:00
অনলাইন ডেস্ক : কলকাতার অ্যাকশন হিরো জিৎ এবং বাংলাদেশের সুপারস্টার নুসরাত ফারিয়ার জুটি ভালো ভাবেই মাত করেছে ভক্তদের। তাই তাদের এক সাথে আবারও দেখা যাচ্ছে কলকাতার স্বনামধন্য পরিচালক অশোক পাতির নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’তে।

সোমবার সন্ধ্যায় গানটি জাজ মাল্টিমিডিয়া ও গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। ইতোমধ্যে জাজের চ্যানেলে দেখা হয়েছে ১ লক্ষ ৫০ হাজারেরও বেশিবার।

ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন টালিউডের সুপারস্টার ও জনপ্রিয় অভিনেতা জিৎ। এর আগে তাকে পুলিশের চরিত্রে দেখা গেলেও এবার পুলিশ হিসেবে তার উপস্থিতিতে থাকবে কিছুটা ভিন্নতা। নুসরাত ফারিয়াকেই পুলিশের চরিত্রে পাওয়া যাবে। দুজনকে পাওয়া যাবে অ্যাকশন ও কমেডির সমন্বয়ে। ‘ইন্সপেক্টর নটি কে’ শিরোনামের টাইটেল ট্র্যাকটি দেখেই সেটি আন্দাজ করা যাচ্ছে।

ইন্সপেক্টর নটি কে’র প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও জিৎ ফিল্ম ওয়ার্কস। ছবিটি নির্মাণ করছেন কলকাতার নির্মাতা অশোক পাতি। বেশির ভাগ শুটিং হয়েছে ইতালিতে। কিছু অংশের শুটিং হয়েছে ভারতে।

এদিকে বাংলাদেশে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণের চূড়ান্ত নীতিমালা এখনো ঠিক হয়নি বলে এ দেশে কবে মুক্তি পাবে সেটিও ঠিক হয়নি। তবে কলকাতার একাধিক গণমাধ্যমে বলা হয়েছে, আগামী জানুয়ারিতে ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি পাবে ওপার বাংলায়।

এর আগে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’-তে একসঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন জিৎ-নুসরাত। দর্শকও পছন্দ করেছিলেন এ জুটিকে। এরপর ‘বস-টু’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন এ জুটি।  তাই নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’-তে তাদের কেমিস্ট্রি কেমন জমে সেইটাই এখন দেখার অপেক্ষায়।

দেখে নিন ‘ইন্সপেক্টর নটি কে’র টাইটেল ট্র্যাক-